লুকোচুরি
- রিয়াজ মোর্শেদ ০৬-০৫-২০২৪

.......লুকোচুরি খেলা আমি
.......... খেলছি যে ভাই,
..........হিসেবের গড়মিল
........... হয়ে গেল তাই।

.......তুমি আছ আমি নাই,
....... এভাবেই দিন যায়,
.....আসা আর যাওয়া শুধু
........ সময়টা চলে যায়।

........অসময়ে ভেবে চলা
....... কেমন আছি আমি?
.......জেনেছ আমার কথা,
........... শুধুই কি তুমি?

......তুমি ছিলে যখন আমার,
............ আমি ছিলাম না,
.....আমি যখন হলাম তোমার
..............তুমি আমার না।

............হিসেবটা ভালো করে
.............ভেবেছ কি কখনো?
............তুমি আমি লুকোচুরি
..............খেলছি যে এখনো।

...............আসলে ভুলটা যে
............তুমি আমি কারও না,
...............ভুলটাতো আসলে
................সময়েরই বাহানা।

.................তবুওতো আমরা
..................সময়কে বুঝিনা,
................সময়ের ভুলগুলো
................কখনো যে খুঁজিনা।

..............তুমি আর আমি মিলে
.....................হয়ে গেছি নাই,
...................তাইত লুকোচুরি
...................খেলা খেলে যাই।

..........১২-০৮-২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।